মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

কোনো প্রকার আইডি কার্ড আপলোড করা ছাড়াই সহজ পদ্ধতিতে বাইপাস করুন ফেইসবুক ভেরিফিকেশন।

সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার টিউনে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের টিউনে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ফেইসবুক ফোটো ভেরিফিকেশন বাইপাস করা যায় সে সম্পর্কে।

ফেইসবুক ফোটো ভেরিফিকেশন কি? সহজভাবে বলতে গেলে। ফেইসবুক ফেইক আইডি মুক্ত করতে এটা হচ্ছে ফেইসবুকে একটা ভেরিফিকেশন পদ্ধতি। ফেইসবুক কর্তিপক্ষের যে আইডিটি সন্দেহজনক মনে হবে অর্থাৎ ফেইক মনে হবে তাদের আইডিতে লগিন করার সময় তাদের যেকোনো প্রকার আইডি কার্ড আপলোড করার মাধ্যমে প্রমান করতে হবে যে সেই নাম এবং ছবি ব্যবহার করেছেন তার সাথে মিল থাকতে হবে আইডি কার্ডের যদি না থাকে তাহলে কিন্তু কাজ হবে। এখন এই ক্ষেত্রে বাংলাদেশি অনেকেই এই সমস্যাটি ফেইস করেছেন কারণ অনেকের কাছেই এই ধরনের কোনো প্রকার আইডী কার্ড নেয় অথবা আপনারা যে নামে ফেইসবুক আইডি খুলেছেন সেটা একটি ফেইক নেইম। সুতারাং আজকে আমি আপনাদের সে ব্যাপারে দেখাবো।

চলুন তাহলে শুরু করা যাকঃ প্রথমেই এই লিঙ্ক থেকে টুলটি ডাউনলোড করে নিন, ডাউনলোড সম্পন্ন হওয়ার পরে টুলটি ওপেন করে ৯ সেকেন্ড অপেক্ষা করতে হবে এরপরে ফেইসবুকের হোম পেইজ ওপেন হবে। এরপরে যান প্রক্সি ট্যাবে। গুগল থেকে সার্চ করে আপনারা প্রক্সি এবং পোর্ট খুজে বের করুন বাংলাদেশের অথবা আপনি যে দেশে থাকেন সে দেশের। এবার "FPV" ট্যাবে যান এবং আপনার ফেইসবুক আইডির ইউজার/পাসওয়ার্ড দিন এবং লগিন করুন, এবার ফেইসবুক আপনার কাছে একটি নাম্বার এড করতে বলবে বাংলাদেশ কান্ট্রি সিলেক্ট করে আপনার ফোন নাম্বার এড করে নিন। ফোনে একটি কোড আসবে সেটা ঠিক ভাবে ফেইসবুকে প্রবেশ করাতে পারলেই আপনার আইডি'তে লগিন করতে আর ফেইসবুক ভেরিফিকেশন অথবা কোনো প্রকার ভেরিফিকেশনের দরকার হবে না। বি দ্রঃ এই টুলটি আমার বানানো নয়, এবং আমি যেটুকু বুঝেছি এই টুলটি কোনো ভাইরস বা হ্যাকিং টুলও নয়, যদি আপনাদের কোনো সন্দেহ হয় তাহলে ভাইরস স্ক্যান করিয়ে ব্যবহার করতে পারেন। অথবা ব্যবহার করুন না করুন আপনাদের নিজস্ব ব্যাপার

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন